এক গানেই খরচ ২৮ লাখ

বিনোদন রিপোর্ট
বহুল আলোচিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম ১’ মুক্তি পেতে যাচ্ছে রোজার ঈদে। আর এটাকে সামনে রেখে ইউটিউবে অবমুক্ত হচ্ছে ছবিটির গান
‘জানি তুমি ছিলে’।

মজার বিষয় হলো, ব্যয়বহুল চলচ্চিত্রটির এই একটি গানের জন্যই খরচ করা হয়েছে ২৮ লাখ টাকা। যার দৃশ্যধারণ হয়েছে দুবাইয়ের মরুভূমিসহ বিভিন্ন স্থানে।

সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বললেন, ‘‘মিশন এক্সট্রিম’র একটি গান প্রকাশের অনুরোধ পাচ্ছিলাম অনেক দিন ধরে। তাই ভালোবাসা দিবসে সিনেমাটির সবচেয়ে ব্যয়বহুল রোমান্টিক গানটি প্রকাশ করতে যাচ্ছি। এর চিত্রায়ণে বিন্দু পরিমাণ আপস করা হয়নি। গানটির সুর ও সংগীত থেকে শুরু করে সর্বক্ষেত্রে আমরা দর্শকদের জন্য দুর্দান্ত সব চমক রাখার চেষ্টা করেছি। এর বাজেট ছুঁয়েছে ২৮ লাখ টাকা। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাতেও মালয়েশিয়ায় চিত্রায়িত ‘টুপ টাপ’ গানে আমাদের খরচ হয়েছিল ১৮ লাখ টাকা।’’

‘জানি তুমি ছিলে’ গেয়েছেন প্রীতম হাসান ও দোলা রহমান। কথা লিখেছেন রাকিব হাসান রাহুল এবং সুর-সংগীত করেছেন অদিত রহমান। জানা যায়, ভালোবাসা দিবসে লিরিক্যাল ভিডিওটি প্রকাশিত হচ্ছে।
উল্লেখ্য, সিনেমাটির দুটি পর্ব একসঙ্গে শুটিং করা হয়েছে। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা জান্নাতুল ফেরদৌস ঐশী।
এর প্রথম পর্ব ‘মিশন এক্সট্রিম ১’-এ গুরুত্বপূর্ণ অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, ইরেশ যাকের, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, মনোজ প্রামাণিক, মাজনুন মিজান, খালেদুর রহমান রুমী, মোহাম্মদ হায়দার আলী, রাশেদ মামুন অপু, ইমরান সওদাগর, আরেফ সৈয়দ, দীপু ইমাম, সুষমা সরকার, লায়লা ইমাম, এহসানুর রহমান, শামস সুমন, ইকরাম, নাজমুস সাকিব প্রমুখ।

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *