জয়ললিতার পর ফের রাজনৈতিক ছবিতে কঙ্গনা

ভোরের বাংলাদেশে ডস্ক ঃ
বিতর্কিত কাজের জন্য বেশিরভাগ সময় সমালোচনার কেন্দ্রে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতে। কিন্তু অভিনয়ের বেলায় তিনি একেবারেই সোজাসাপ্টা। বরাবরই পর্দায় নিজেকে নতুনভাবে তুলে ধরার চ্যালেঞ্জ নিয়ে থাকেন তিনি। কখনও তিনি ঝাঁসির রানি হয়ে সাবলীলভাবে তরোয়াল চালান আবার কখনও হয়ে ওঠেন পোড়খাওয়া রাজনীতিবিদ জয়ললিতা। এবার আরও একটি রাজনৈতিক ছবিতে অভিনয় করতে যাচ্ছে এই বলিউড কুইন।

কঙ্গনা অভিনীত জয়ললিতার বায়োপিক এখন মুক্তির অপেক্ষায়। তবে তার আগেই সামনে এলো নতুন খবর। ফের রাজনৈতিক ছবি অভিনয় করবেন তিনি। এবার তাকে দেখা যেতে পারে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। এমনটাই শোনা যাচ্ছে। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। তবে কঙ্গনার পাশাপাশি বলিউডের আরও ওয়েটফুল তারকারা থাকবেন সেই ছবিতে।

নতুন ছবি প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘আমরা নতুন ছবি নিয়ে কাজ শুরু করে দিয়েছি। তবে এটি ইন্দিরা গান্ধীর আত্মজীবনী নয়। বরং এখানে সেই সময়ের দেশের সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটই তুলে ধরা হবে। যাতে দর্শকরা গোটা পরিস্থিতির বিষয়ে ওয়াকিবহল হতে পারে। ছবিতে রয়েছেন একাধিক বিখ্যাত অভিনেতা। দেশের অন্যতম আইকনিক চরিত্রে অভিনয়ের জন্য মুখিয়ে আছি।’

এছাড়া শুক্রবার টুইট করে কঙ্গনা জানান, নতুন এই রাজনৈতিন ছবিটি রচনা ও পরিচালনা সায় কবির। প্রযোজনা করেছেন মানিকর্ণিকা ফিল্মস।

সম্প্রতি কৃষি আইন নিয়ে সরকারের সমর্থনে সুর চড়িয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছে কঙ্গনাকে। কৃষকদের অপমান করায় তাকে একহাত নিয়েছেন দিলজিৎ দোসাঞ্জের মতো অভিনেতারা। এমনকি মোদি সরকারের ‘তোষামোদকারী’র তকমাও দেওয়া হয়েছে তাকে। তারই মধ্যে ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনার অভিনয়ের সিদ্ধান্ত বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। ছবিতে কংগ্রেস সরকারের কোন দিক তুলে ধরা হয়, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *