‘শেখ হাসিনা’ হতে পারলেন না হিমি

ভোরের বাংলাদেশ ডেস্ক ঃ

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় এবং শ্যাম বেনেগাল এর পরিচালনায় নির্মিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বায়োপিক। আর সেখান থেকেই বাদ পড়লেন মডেল-অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি।
গতরাত ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হিমি নিজেই এটি নিশ্চিত করেন। বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বয়সের চরিত্রে অভিনয় করার কথা ছিল হিমির।

কিন্তু ১৬ জানুয়ারি সিনেমাটির লাইন প্রডিউসার মোহাম্মদ হোসেন জেমি জানান, এই নামের কোনো অভিনেত্রীর সঙ্গে চুক্তি হয়নি। পরে বিষয়টি নিয়ে রবিবার (১৭ জানুয়ারি) রাতে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন হিমি।

তিনি লিখেছেন, ‘ খুবই দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর বঙ্গবন্ধুর বায়োপিক প্রজেক্টের সঙ্গে সংযুক্ত নেই। অডিশন দেওয়ার পরে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বেলার চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছিলাম। এতো
বড় চরিত্রে অভিনয় করা সকল অভিনেত্রীরই স্বপ্ন। স্বপ্ন যে এক মুহূর্তের মধ্যে ধূলিসাৎ হয়ে যাবে সেটা অকল্পনীয় ছিল।’

তিনি আরও লিখেন,‘ আমি শকড। কেন এমন হলো আমি জানি না। গত বছর জানুয়ারিতে অডিশন দেওয়ার পর ৫০ জনের যে তালিকা প্রকাশ হয়েছিল তাতে আমার নাম ছিল। আমি প্রস্তুতি নিচ্ছিলাম সে রকমভাবে। কিন্তু হঠাৎ করেই জানলাম আমি প্রধানমন্ত্রীর চরিত্রটি করছি না। এটা কেন হলো আমি জানি না ‘

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *