ইন্ডিয়ান আইডল হলেন পবনদীপ রাজন

বিনোদন ডেস্ক

ভারতের সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র চ্যাম্পিয়ন হলেন পবনদীপ রাজন। রোববার (১৫ আগস্ট) এই প্রতিযোগিতার ১২তম আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

দুপুর ১২টা থেকে মধ্যরাত পর্যন্ত চলে এই আয়োজন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে এসে এবারের আসরের বিজয়ী হিসেবে পবনদীপ রাজনের নাম ঘোষণা করা হয়। এর মাধ্যমে শেষ হলো দীর্ঘ আট মাসের সফর।

এছাড়া গ্র্যান্ড ফিনালেতে অন্য প্রতিযোগিরা ছিলেন অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তাওরো, মোহাম্মদ দানিশ, শানমুখ প্রিয় এবং সায়লি কাম্বলে। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল ও সায়লি কাম্বলে।

এবারের আসরের শুরু থেকেই আলোচনায় ছিলেন অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন। জল্পনার অবসান ঘটিয়ে শ্রেষ্ঠত্বের মুকুট উঠলো পবনদীপ রাজনের মাথায়।

‘ইন্ডিয়ান আইডল’র এবারে আসরে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন সোনু কাক্কার, অনু মালিক এবং হিমেশ রেশমিয়া। অনুষ্ঠানটির উপস্থাপনার দ্বায়িত্বে ছিলেন আদিত্য নারায়ণ। গ্র্যান্ড ফিনালেতে তার সঙ্গে উপস্থাপনায় ছিলেন জয় ভানুশালি।

প্রসঙ্গত, ‘ইন্ডিয়ান আইডল’র এবারে আসরের শুরু থেকেই আলোচনায় ছিলেন পবনদীপ রাজন। তার প্রতিটি গানেই যেন অদ্ভুত মুগ্ধতা৷ তার গায়কি সবর্মহলেই প্রশংসিত হয়েছে।

ভারতের উত্তরাঞ্চলের রাজ্য উত্তরাখণ্ডের চম্পাওয়াতের ছেলে পবনদীপ। তিনি ২০১৫ সালের ‘দ্য ভয়েস ইন্ডিয়া’র চ্যাম্পিয়ন। তার বাবা সুরেশ রাজন স্থানীয় কৌমানী লোকশিল্পী। পবনদীপ চম্পাওয়াতের ইউনিভার্সিটি সিনিয়র সেকেন্ডারি স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন। আর স্নাতক করেছেন কুমায়ুন বিশ্ববিদ্যালয় থেকে।

পবনদীপ ‘রোমিও এন বুলেট’ নামের হিন্দি সিনেমার চারটি গান গেয়েছেন। ২০১৬ সালে ছয়টি গান নিয়ে ‘ছোলিয়ার’ নামের একক অ্যালবামও প্রকাশ করেছেন।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button