একসঙ্গে পুরস্কৃত হচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা

কাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় জুটি ফেরদৌস ও পূর্ণিমা। বেশ কয়েকটি ছবিতে নায়ক-নায়িকার ভূমিকায় দেখা গেছে তাদের। তবে শুধু বড় পর্দায় নয়, একসঙ্গে ছোটপর্দার একাধিক অনুষ্ঠান উপস্থাপনা করেও তারা দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন। ব্যক্তিজীবনেও এই দুই তারকা ঘনিষ্ঠ বন্ধু। ক্যারিয়ারের অনেকটা পথ একসঙ্গে হেটে এবার তারা পুরস্কৃতও হতে চলেছেন একসঙ্গে।

শনিবার (২২ জানুয়ারি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৯-২০২০-২০২১’। কৃতিত্বপূর্ণ অবদানের জন্য সেখানে পুরস্কৃত হবেন চলচ্চিত্র, নাটক, সংগীত, নৃত্য, বিজ্ঞাপন ও সাংবাদিকতা অঙ্গণের তারকারা। ওই মঞ্চেই একসঙ্গে বিশেষ সম্মননায় ভূষিত হতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই তারকা ফেরদৌস ও পূর্ণিমা। দুজনেই গণমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন।

ফেরদৌস বলেন, ‘বাবিসাসের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অনুষ্ঠান উদযাপন কমিটির সকলের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ, আমাকে এমন একটি সম্মাননায় ভূষিত করার জন্য। নিশ্চয়ই যেকোনো সম্মাননা একজন শিল্পীর জন্য অনেক বড় আনন্দের, গর্বের। আরও আনন্দের বিষয় পূর্ণিমা থাকবে আমার সঙ্গে। বাবিসাস পরিবারের সবার প্রতি ভালোবাসা রইল।’

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, ‘ধন্যবাদ আয়োজকদের আমাকে নির্বাচিত করার জন্য। আরও যারা সম্মাননা পাবেন তাদের জন্যও শুভ কামনা রইল।’

শনিবার বাবিসাস অ্যাওয়ার্ড অনুষ্ঠান শুরু হবে বিকাল চারটায়। সেখানে প্রধান অতিথি থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন- পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পিনিটি ইন্টারন্যাশনালের (ম্যাক্স ব্যাগ) পরিচালক মোহাম্মদ আকরাম খান ও নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন।

এবার আজীবন সম্মাননা পাচ্ছেন অভিনেতা মামুনুর রশীদ ও পরিচালক ছটকু আহমেদ। সংগীতে অনন্য অবদানের জন্য বিশেষ সম্মাননা পাচ্ছেন কুমার বিশ্বজিৎ ও ওস্তাদ ইয়াকুব আলী খান। অনুষ্ঠানটির প্রথম পর্ব উপস্থাপনায় থাকবেন শফিউল আলম বাবু এবং দ্বিতীয় পর্বে থাকবেন শান্তা জাহান ও ইমতু রাতিশ।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button