করোনায় আটকে গেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে

বিনোদন ডেস্ক

আশিকি’খ্যাত নায়ক অঙ্কুশ হাজরা ও প্রেমিকা ঐন্দ্রিলা সেনের প্রেম দীর্ঘদিনের। জুটি হিসেবেও তারা টালিগঞ্জে সমাদৃত।

গত বছরের নভেম্বরে সহকর্মী মধুরিমার বিয়ের সময় অঙ্কুশ টুইট করে বলেছিলেন– ‘তোমাকে দেখে আমি ঠিক করলাম, আমিও সেরে ফেলি। শিগগিরই যোগ দিচ্ছি তোমার দলে। তোমার রিয়াল লাইফের মালতীকে নিয়ে সারাজীবন সুখে থেকো।’

বিজ্ঞাপন
তখনই ছড়িয়ে পড়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। এরপর ছয় মাস পেরুলেও খুব একটা সুবিধে করতে পারেনি এই জুটি। কারণ- করোনা। এই মহামারির জন্যই তাদের বিয়েটা আটকে গেছে। কবে নাগাদ হবে, সেটাও জানা নেই বলে ভারতীয় পত্রিকা আনন্দবাজারকে জানিয়েছেন এই চিত্রনায়ক।

বলেন, ‘অনেকেই বলছেন, এই সুযোগে বিয়েটা করে নিতে। তা হলে কাউকে নিমন্ত্রণ করতে হবে না! কিন্তু পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়তো বিয়েটা সেরে ফেলতাম।’

তিনি আরও জানান, আপাতত বিয়ে নিয়ে ভাবতে চাচ্ছেন না। এখন অপেক্ষা করছেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার।

এদিকে, বিয়ে করতে না পারলেও কাজ থেমে নেই এই নায়কের। ‘ম্যাজিক’-এর সাফল্যের পর আবার তিনি কাজ করতে চলেছেন পরিচালক রাজা চন্দের সঙ্গে। গতকাল (৯ মে) এসেছে সে ঘোষণা।

প্রসঙ্গত, ১০ বছর আগে শুরু হয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম কাহিনি। চলতি বছর ফেব্রুয়ারিতে তারা উদযাপন করেছেন ভালোবাসার এক দশক। তাদের ইচ্ছে ছিল তখনই শুভ কাজটি সেরে ফেলার। কিন্তু করোনা সব পরিকল্পনা অনিশ্চয়তায় ফেলে দিয়েছে।

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *