কিউরিয়াস টিভির বর্ষপূর্তি ও মিলনমেলা

ভোরের বাংলাদেশঃ

আনন্দঘন পরিবেশে ঘরোয়া আমেজে কিউরিয়াস টিভির তৃতীয় বর্ষে পদার্পণ অনুষ্ঠান হয়ে গেলো। গত ৩০ ডিসেম্বর শুক্রবার রাজধানীর এক হোটেলে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কিউরিয়াস টিভি র প্রধান সম্পাদক খান মোহাম্মদ সালেক। তিনি তার বক্তব্যে বলেন, নগর জীবনে সকলেরই সময়ের অভাব। তাই ঘরে বসে টিভি দেখার মতো সময় অনেকেই হয় না। হাতে সবারই মোবাইল। আর তাই দিন দিন বাড়ছে ফেসবুক, ইউটিউব বেজ এই ধরনের টিভি চ্যানেলের। তিনি স্বাধীনতা যুদ্ধের সময়কালের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের বেশ কিছু স্মৃতি তুলে ধরেন। কিউরিয়ার টিভির সকল সদস্য এবং আগত সকলকে ধন্যবাদ জানান। এরপর কেক কেটে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো বীর মুক্তিযোদ্ধা স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের শব্দসৈনিকদের সম্মাননা প্রদান। সম্মাননা তুলে দেয়া। আর এই সম্মাননা তুলে দেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য ডঃ লুৎফুল হাসান।

উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সমৃদ্ধ করেন এবং সম্মাননা গ্রহণ করেন, কল্যাণী ঘোষ, ডা. অরূপ রতন চৌধুরী, রূপা ফরহাদ, মালা খুররম, শীলা ভদ্র, জয়ন্তী লালা, মনোয়ার হোসেন খান, জাহাঙ্গীর হায়াত খান (রুমু খান), নমিতা ঘোষ (মরণোত্তর), গাজীউল হাসান খান, মৃণাল কৃষ্ণ রায়, মওলানা উবায়দুল্লাহ বিন জালালাবাদী। এছাড়াও সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় মো. ফজলুল হক, আশফাক আহমেদ, ও ডা. তানজিবা রহমানকে সম্মাননা দেয়া হয়।

বর্ষপূর্তির এই অনুষ্ঠানে কিউরিয়াস টিভি পরিবারের সকল সদস্যরা তাদের পরিবারসহ উপস্থিত ছিলেন। কিউরিয়াস টিভি তাদের এই পুরো আয়োজনটি লাইভ সম্প্রচার করে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button