খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ, তেলবাহী ট্রেন লাইনচ্যুত

অনলাইন ডেস্ক
চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী রেলস্টেশনে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুতর ঘটনা ঘটেছে। এসময় ৪টি বগি লাইনচ্যুত হয়। এ ঘটনায় খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। রবিবার (২৯ আগস্ট) রাত ১২টা ৪০মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন এসে উদ্ধার কাজ শুরু করেছে। এ ঘটনার পর উথলী রেলওয়ে স্টেশনের পার্শ্ববর্তী দর্শনা, আনসারবাড়িয়া এবং সাবদালপুর স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়েছে।

উথলী রেলওয়ের স্টেশন মাস্টার মোহাম্মদ আলী জানান, খুলনা থেকে ডিজেল নিয়ে নাটোরের উদ্দেশে ৩০টি বগি নিয়ে মালবাহী ট্রেনটি উথলী রেলওয়ে স্টেশনে আসে। ক্রসিংয়ের জন্য ট্রেনটি ২ নম্বর লাইনে নেওয়া হয়। রাত ১২টা ৪০ মিনিটের দিকে ক্রসিং শেষে ট্রেনটি নাটোরের উদ্দেশে ছাড়ে। ট্রেনটি ২ নম্বর লাইন থেকে ১ নম্বর লাইনে ঢোকার ১৪/১৫ নম্বর পয়েন্ট অতিক্রম করার সময় চারটি বগি লাইনচ্যুত হয়। এ কারণে এ লাইনে ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

তিনি আরও জানান, ঈশ্বরদী থেকে সকাল সাড়ে ৭টার দিকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছেছে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে দুপুর ১২টা পর্যন্ত সময় লাগতে পারে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button