গোপালপুরে বউ দেখাকে কেন্দ্র করে ভাসুর নিহত

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
টাঙ্গাইলের গোপালপুরে নতুন বউ দেখাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এতে বখাটেদের হামলায় মোবারক হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। আহত হয়েছে তার ভাই একাব্বর হোসেন। সে পৌরসভার মধুপুর ভট্ট এলাকার হোসেন আলীর ছেলে।
বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মোবারকের মৃত্যু হয়েছে।
এর আগে গত শুক্রবার গোপালপুর পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের মধুপুর ভট্ট এলাকায় নতুন বউ দেখাকে কেন্দ্র করে বখাটেরা বাড়িতে হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌরসভার মধুপুর ভট্র এলাকার হাসান আলীর পুত্র সুজন গত বৃহস্পতিবার বিয়ে করে বাড়িতে নতুন বউ আনেন। মেহেদী পরা সেই নতুন বউকে প্রথম দেখার বায়না ধরেন ওই এলাকার মনির, সজীব ও নয়নসহ ৮/৯জন বখাটে। কিন্তু সুজনের বাড়ির লোকজন বউ দেখাতে রাজি না হলে বখাটেরা বাড়িতে হামলা চালায়।

গ্রামের মাতব্বর আনসার আলী জানান, বখাটেরা বউ দেখতে না পেয়ে ক্ষুব্দ হয়ে হামলা করে। এছাড়া গত শুক্রবার বর সুজনের চাচাতো ভাই একাব্বর হোসেনকে বাড়ির পাশে একা পেয়ে মারপিট শুরু করে। এতে সুজনের বড় ভাই মোবারক হোসেন একাব্বরকে এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে তারা গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে। কিন্তু মোবারকের অবস্থা গুরুত্বর হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, থানায় মামলা দায়ের হয়েছে। এতে আসামী মনিরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

 

 

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button