গোপালপুরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকদিবস পালন

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার গোপালপুরে নানা কর্মস‚চি পালন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. পারভেজ মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ ছোট মনির। বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানা, ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন এবং প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন।
আলোচনা সভায় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসন ও থানা পুলিশের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সংবাদকর্মীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দিবসটি উপলক্ষে বৃক্ষরোপণ ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বেকার যুবক ও যুবমহিলাদের মাঝে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button