গোপালপুরে ব্যবসায়ীর মৃত্যুতে স্বরণসভা ও দোয়া মাহ্ফিল

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম বাজারের বিশিষ্ট কাপড় ও জুতা ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন আজাদের মৃত্যুতে স্বরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নবগ্রাম বাজার বণিক সমিতির আয়োজনে শুক্রবার রাতে অফিস মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

বণিক সমিতি পরিচালনা পরিষদের সভাপতি সাংবাদিক সেলিম হোসেন এর সভাপতিত্বে স্বরণ সভায় মরহুমের স্মৃতিচারণ করেন বিশিষ্ট ব্যবসায়ী আবু হানিফ, অবসরপ্রাপ্ত শিক্ষক ও পল্লী চিকিৎসক রফিকুল ইসলাম বাদশা, সাবেক ইউপি সদস্য মোন্নাফ হোসেন মন্টু ও ব্যবসায়ী খোকন মিয়া প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন বণিক সমিতি পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আঃ মালেক ও আক্তার হোসেন, সাধারণ সম্পাদক ওমর ফারুক লাভলু, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ আকন্দ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ প্রভাষক নূরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মামুনুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক আঃ মোতালেব, ক্রীড়া সম্পাদক আল মামুন ও পাহারাদার বিষয়ক সম্পাদক খলিলুর রহমানসহ অন্যান্য ব্যবসায়ী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স্বরণসভা শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন নবগ্রাম উত্তরপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ ইউসুফ আলী। উল্লেখ্য, ব্যবসায়ী আনোয়ার হোসেন আজাদ গত ৯ জুলাই শুক্রবার বার্ধক্যজনিত রোগে আক্তান্ত হয়ে জামতৈল নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন।

 

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button