চিত্রনায়িকা মৌসুমী কেন সাংবাদিক হতে চাইলেন

বিনোদন প্রতিবেদক

‘পত্রিকা নিয়ে বরাবরই আমার একটা আগ্রহ আছে। অনলাইনে এখন বেশি আগ্রহী। রাজনীতিতে তেমন আগ্রহ পাই না। ভেবেছি সাংবাদিকতা নিয়ে কিছু করব।’ ২০১৮ সালের ২৭ মার্চ প্রথম আলোকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন ইচ্ছাই প্রকাশ করেছিলেন ঢালিউডের প্রিয়দর্শিনী অভিনয়শিল্পী মৌসুমী।

২০২১ সালে এসে মৌসুমীর সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। ‘ভিশন-২০২১’ নামের একটি সাপ্তাহিক ম্যাগাজিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পেলেন। ম্যাগাজিনসংশ্লিষ্ট ব্যক্তিরা সম্প্রতি মৌসুমীর গুলশানের বাসায় গিয়ে তাঁর হাতে নিয়োগপত্র তুলে দেন। এমন একটি দায়িত্ব পেয়ে মৌসুমীও আনন্দিত। এর আগে ২০১৮ সালের ৩ নভেম্বর জন্মদিনে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে নিজের নাম ঘোষণা করেছিলেন মৌসুমী।
আজ দুপুরে জনপ্রিয় এই নায়িকা প্রথম আলোকে বলেন, ‘লম্বা সময় ধরে অভিনয়ে আছি। এই দীর্ঘ পথচলায় অনেক সাংবাদিকের সঙ্গে পরিচয় হয়েছে। নানা ইস্যুতে কথা হয়েছে। অনেক কিছু তাঁদের কাছ থেকেও জানতে পেরেছি। অভিনয় করার একটা সময় আমার মধ্যে সুপ্ত ইচ্ছা জাগে, যদি কখনো সুযোগ হয়, তাহলে সাংবাদিকতায় নিজেকে যুক্ত করব। তাই আমার কাছে যখন প্রস্তাবটি আসে, সানন্দে গ্রহণ করি।’

আপনার ম্যাগাজিনের ধরনটা কেমন হবে জানতে চাইলে মৌসুমী বলেন, ‘নাম শুনেই তো কিছুটা বোঝা যাচ্ছে। আমার সম্পাদিত এই ম্যাগাজিনে দেশের উন্নয়ন, অগ্রগতি, সম্ভাবনা, সমৃদ্ধি এবং মিশন ও ভিশনের কথাই বলবে। রাজনৈতিক, অর্থনৈতিক, বৈশ্বিক ও সমসাময়িক নানা ইস্যু এবং খেলাধুলা এবং বিনোদনসম্পর্কিত নানা খবর থাকবে।
এ উপলক্ষে আজ শনিবার বিকেলে রাজধানীর গুলশানে চা চক্রের আয়োজন করা হয়েছে। সেখানে বিষয়টি নিয়ে বিস্তারিত জানাবেন তিনি।

আগামী মাস থেকে মৌসুমীর ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু করার কথা আছে। সিনেমাটি পরিচালনা করবেন জাহিদ হোসেন। এই সিনেমায় তাঁর স্বামী নায়ক ওমর সানীও অভিনয় করবেন। এদিকে ‘দেশান্তর’ শিরোনামে সরকারি অনুদানের একটি চলচ্চিত্রে অভিনয়ের কথাবার্তাও চূড়ান্ত হয়েছে মৌসুমীর। এই সিনেমার পরিচালক আশুতোষ সুজন।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button