চোখ বাঁধা তবুও যশকে চিনতে ভুল করলেন না নুসরাত

নুসরাতের পরনে লম্বা হাতা কমলা রঙা টপ আর হাঁটু পর্যন্ত লম্বা প্রিন্টেট স্কার্ট। পায়ে গোলাপি জুতা আর‘ব্লাইন্ড ফ্লোড’-এ গুটিগুটি পায়ে এগিয়ে এলেন নায়িকা। সামনে চ্যালেঞ্জ স্বামী যশকে খুঁজে নিতে হবে!তার সামনে বসা বেশ ক’জন পুরুষ। এগিয়ে গেলেন নুসরত, কাউকে ছোঁয়ারও দরকার পড়ল না। বলে দিলেন, ‘এখানে যশ নেই’। এরপর চোখ বাঁধা অবস্থাতেই খানিক এদিক-ওদিক করলেন। ততক্ষণে নুসরাতের পিছনে এসে দাঁড়িয়েছেন যশ। পরনে সবুজ রঙের শার্ট আর জিনস। মুহূর্তেই যশকে গিয়ে জড়িয়ে ধরলেন।

জন্মদিনের রাতে এভাবেই চোখ বাঁধা থাকলেও নিজের প্রিয়জনকে খুঁজে নিলেন টালিগঞ্জের নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। রোববার ৩৩শে পা দিলেন তিনি। বিশেষ দিনটা বিশেষ মানুষের সঙ্গে কাটাচ্ছেন। বিশেষ এই দিনটিতে কেক তো কাটলেনই তবে তার আগে থাকল নানারকমের মজাদার খেলা। সেই খেলারই একটি অংশ ছিল চোখ বাঁধা অবস্থায় যশকে খুঁজে বের করা।

টালিউগঞ্জের এই নায়িকা মেক-আপ করতে ভালোবাসেন। জন্মদিনের কেকে তার ছাপ বিদ্যমান। এদিনের কেকটিও ছিল মেক-আপ কিটের আদলে তৈরি। প্রথম কেকের টুকরোটা স্বামীর মুখেই তুলে দেন নুসরাত।

জন্মদিন উপলক্ষে যশ ‘গ্রিফেন্ডর থিমড’ কেকের ব্যবস্থা করেছিলেন যশ। এর জন্য ধন্যবাদ জানিয়ে নুসরাত রেখেন লেখেন- ‘এখনও পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button