জন্মাষ্টমীতে বিনা পারিশ্রমিকে তাদের গান

বিনোদন রিপোর্টঃ

সনাতন ধর্মের প্রবক্তা ও প্রাণপুরুষ ভগবান শ্রীকৃষ্ণের আজ (৩০ আগস্ট) জন্মতিথি, শুভ জন্মাষ্টমী। এই ধর্মের অনুসারীরা দিনটি উদযাপন করেন নানা আয়োজনে।

এবার তারই অনুষঙ্গ হিসেবে প্রকাশিত হচ্ছে গান ‘নন্দের দুলাল’। আর তা বিনা পারিশ্রমিকে গেয়েছেন সন্দীপন দাশ, কিশোর দাশ, সিঁথি সাহা, বাঁধন সরকার পূজা ও চম্পা বণিক। রমনা কালি মন্দিরে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন জানায়, শুধু কণ্ঠশিল্পী নয়, গানটির সঙ্গে সংশ্লিষ্ট সবাই শ্রীকৃষ্ণের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিনা পারিশ্রমিকে এই কাজটি করেছেন।

অরুণ সরকারের গীতিকবিতায় ‘নন্দের দুলাল’-এর সুর ও সংগীতায়োজন করেছেন অপু আমান।

গানটি নিয়ে সুরকার ও সংগীত পরিচালক অপু আমান বলেন, ‘আমি অনুধাবন করলাম, অনেক দিন যাবৎ ভগবান শ্রীকৃষ্ণকে নিয়ে কোনও গান হচ্ছে না। তাই প্রভুকে নিয়ে এটা বানানোর চিন্তা মাথায় এলো। এটি লিখেছেন আমার গুরু, আমার বাবা। গানটির পোশাক নিয়ে যখন ভাবছিলাম তখন মুহূর্তেই মনে পড়লো বিশ্ব রঙ-এর কর্ণধার বিপ্লব সাহা দাদার কথা। তিনি নিজেও কাজটির সঙ্গে যুক্ত হলেন।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ৩০ আগস্ট (আজ) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘নন্দের দুলাল’ গানটির ভিডিও । পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে দেশি বিদেশি একাধিক অ্যাপে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button