নতুন গান নিয়ে আসছে ইয়োহানি

প্রশংসায় ভাসছেন ইয়োহানি, তাকিয়ে আছেন সামনে

লকডাউনের মধ্যে র‌্যাপার সথিশন রথনায়কার ‘মানিকে মাগে হিতে’গানটি মোবাইল ফোনে রেকর্ড করেন শ্রীলংকার তরুণ সংগীত শিল্পী ইয়োহানি দিলোকা ডি’ সিলভা। এরপর যা হল তা বিস্ময়কর।

ইন্টারনেটে রীতিমত শোরগোল ফেল দিল তার কণ্ঠের ‘মানিকে মাগে হিতে’। আসল গানের প্রডিউসার তাকে ফোন করলেন। জানতে চাইলেন, ইয়োহানি এ গানের অফিসিয়াল সংস্করণে কণ্ঠ দিতে চান কি না। রাজি না হওয়ার কোনো কারণ ছিল না ২৮ বছর বয়সী ইয়োহানির। তার মাদক কণ্ঠে সিংহলি ভাষায় ধীর লয়ের এ ছন্দময় গানের সঙ্গে যুক্ত হল দুলান এআরএক্স এর র‌্যাপ। গত ২২ মে ইউটিউবে প্রকাশিত হল সেই ভিডিও। তিন মাসেরও কম সময়ে গত ১৭ সেপ্টেম্বর সে গানের দর্শক সংখ্যা ছাড়িয়ে গেছে ১১ কোটি। যে কোনো বিচারে সিংহলি গানের জন্য এটি রেকর্ড।

প্রশংসায় ভাসছেন ইয়োহানি, তাকিয়ে আছেন সামনে
প্রশংসায় ভাসছেন ইয়োহানি, তাকিয়ে আছেন সামনে

তবে কর্তমানে তিনি অ্যালবাম নিয়ে কাজ করছেন। এখন অ্যালবামের কাজটাই তার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। তার অ্যালবামের প্রথম গানটি প্রকাশ হবে এক মাসের মধ্যে। পুরো অ্যালবামটা আসছে আগামী বছর। যাতে গান থাকবে ১২টি। অ্যালবামের নাম খেল্লা’ সিংহলি ভাষার এর মানে ‘বালিকা’।”

অ্যালবামের নাম খেল্লা

বাংলাদেশের দর্শকদের উদ্দেশে তার বার্তা “যারা গানটি শুনেছেন, দেখেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা আপনাদের কাছ থেকে অফুরন্ত ভালোবাসা পাচ্ছি, এটা আমাদের জন্য অসাধারণ অনুভূতি। আমরা আশা করছি, আমাদের পরের গানগুলোও আপনাদের ভালো লাগবে। সবাই নিরাপদে থাকবেন।”

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button