নরসিংদীতে শিল্পী সমিতি, স্টেজ মাতাতে দুবাইতে শাকিব

নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন। শনিবার সকাল থেকেই সমিতির এই আয়োজনে ভিড় করছেন বিভিন্ন প্রজন্মের চলচ্চিত্র শিল্পীরা।

ইলিয়াস কাঞ্চন ও নিপুণ পরিষদের কমিটির আয়োজনে এবারের পিকনিক আয়োজন হচ্ছে।

এদিকে দুবাইতে‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে মঞ্চ মাতাতে দেশটিতে দুবাই পৌঁছেছেন জনপ্রিয় নায়ক শাকিব খান। রোববার দুবাইয়ের উইনার স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিতব্য ওই অনুষ্ঠা উপলক্ষে শনিবার শাকিব খান দুবাই পৌঁছালে তাকে ফুল দিয়ে স্বাগত জানান অনুষ্ঠানের আয়োজক মালা খন্দকারসহ আরও অনেকে।

তার আগে শনিবার বিকেল ৩টার দিকে তিনি তার ফেসবুকে একটি ছবি পোস্ট করে ভক্তদের শাকিবখান জানিয়েছেন তার দুবাই যাওয়ার তথ্য। নায়ক লিখেছেন ‘দুবাই’। ছবিতে দেখা বোঝা যাচ্ছে তিনি বিমানের সিটে বসে আছেন।

শাকিব খান ছাড়াও এতে অংশ নেবেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, তমা মির্জা ও রায়হান রাফী, উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

এ প্রসঙ্গে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা জানান, প্রবাসী বাঙালিদের উৎসাহ দিতে এই সম্মাননার আয়োজন করা হয়েছে। চলতি বছর প্রবাসী বাঙালি ছাড়াও এ বছর বাংলাদেশ থেকেও অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবেন।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button