‘পরীমনির আচরণ ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে; সোহেল তাজ

জ্বলন্ত সিগারেট নিয়ে ছবি পোস্ট করেছেন নতুন সমালোচনার জন্ম দিলেন পরীমনি’

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির ক্যারিয়ারের শুরু থেকে সমালোচনা লেগেই আছে। কর্মজীবন ও ব্যক্তিজীবনে বিতর্কিত পিছু ছাড়েনি তার।কোনো কিছুতেই লোকলজ্জা গায়ে মাখেননি এই নায়িকা। তাইতো একের পর এক সমালোচনার জন্ম দিচ্ছেন তিনি।
মাদক মামলায় মাস খানেক হাজতে থাকার পর মুক্ত হয়েই এবার হাতে জ্বলন্ত সিগারেট নিয়ে ছবি পোস্ট করেছেন নতুন সমালোচনার জন্ম দিলেন পরীমনি। ছবিটি প্রকাশের পর মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন পরীমনি। তার একটি ছবিতে হাতে রয়েছে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা- ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’।পরীমনির এ ছবি শেয়ারের বিষয়টি সহজভাবে নেননি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ। তিনি পরীমনির সিগারেট খাওয়ার ছবির সংবাদ পোস্ট করে বলছেন, ‘একজন তারকার কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে

এর আগে গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমনি। তখনো তিনি হাতের তালুতে মেহেদি দিয়ে একটি বার্তা লিখেছিলেন। সেটি ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। ওই বার্তা নিয়েও মিডিয়া এবং সাধারণ মানুষদের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়।গত ৪ আগস্ট ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে’ অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ওই দিনই রাতে পরীমনিকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানার নিয়ে যাওয়া হয়। সেখানে র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এরপর তাকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে আরও দুই দফায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button