প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশে সাম্প্রাদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর।  …… সুজিত রায় নন্দী। 

স্টাফ রিপোর্টার।। চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী  বলেছেন,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। কিন্তু এই অসাম্প্রদায়িক চেতনার বিরুদ্ধে একটি স্বার্থান্বেষী গোষ্ঠী দেশে অপতৎপরতা চালাচ্ছে। তাদের সম্পর্কে সবাইকে সচেতন থাকতে হবে। “আমরা বিশ্বাস করি সকলের তাদের ধর্ম পালন করার অধিকার রয়েছে। ‘পূজাটা সনাতন ধর্মাম্বলীদের  হলেও উৎসবটা হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টানসহ জাতিধর্ম-বর্ণ-নির্বিশেষে সকল সম্প্রদায়ের, সকল মানুষের।
তিনি ৩ অক্টোবর সোমবার চাঁদপুর ও হাইমচরে মাননীয়  প্রধানমন্ত্রী জননেএী  শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে  দুঃস্থ্য ও অসহায় মানুষের  মাঝে  চেক বিতরণ, বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন ও বস্র বিতরণ এবং শারদীয় শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন। সুজিত রায় নন্দী আরো  বলেন,যারা মসজিদ, মন্দির, গির্জাসহ ধর্মীয় প্রতিষ্ঠানের জায়গা দখল করতে চায়,তাদের প্রতিহত করতে হবে। ধর্মীয় বিষয়ে কারো সাথে আপোষ নেই।
জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রিতীর মডেল রাষ্ট্র। কোন অসুভ শক্তি যেন মাথা চাঁড়া দিয়ে না উঠতে পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। অসুরের হাত থেকে সমাজ রাষ্ট্রকে রক্ষা করতে হবে।
তিনি বলেন, আজ বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। আমাদেরকে এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে  হবে। এজন্য আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে । চেক ও বস্র বিতরন এবং পূজামন্ডপ পরিদর্শন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, পৌর আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ দেবাশীষ কর মধু, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, এসময় উপস্থিত ছিলেন, শ্রী শ্রী মহাবীর ও রাধাকৃষ্ণ মন্দিরে সভাপতি গোপাল চক্রবর্তি,সাধারন সম্পাদক সুধির হরিজন,ডাসাদী বড় সূত্রধর বাড়ি দূর্গা মন্দিরে সভাপতি লক্ষন চন্দ্র সূত্রধর,সাধারন সম্পাদক বাবুল চন্দ্র সূত্রধর,দামোদরদি কমলকৃষ্ণ সরকার বাড়ি দূর্গা মন্দিরে সভাপতি রাজেশ শ্যাম মজুমদার,সাধারন সম্পাদক সুভাষ চন্দ্র,সিনিয়র সহ সভাপতি লক্ষন চন্দ্র,জেলা ছাত্রলীগের সহ সভাপতি কাজী পায়েল,  সুমন মজুমদার, ইকবাল হোঃ লিটন, টুটন মজুমদার প্রমুখ।
এদিন সকালে সুজিত রায় নন্দী শহরের বড় স্টেশান এলাকার শ্রী শ্রী মহাবীর ও রাধাকৃষ্ণ মন্দিরে নারী পুরুষের মাঝে  বস্ত্র বিতরন করেন ।
পরে সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের ডাসাদী বড় সূত্রধর বাড়ি দূর্গা মন্দিরে ও বিষ্ণুপুর ইউনিয়নের দামোদরদী কমলকৃষ্ণ সরকার বাড়ি দূর্গা মন্দিরে বস্ত্র বিতরন করেন। বিকালে চাঁদপুর শহরের কালিবাড়ি মন্দির, দাশপাড়া, মেথারোডের মিনার্বা, কদমতলা, পালপাড়া, বাবুরহাট দাশবাড়ি ও গোপালের আখড়া ও পালপাড়া মন্দির সহ বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button