মল্লিক বাড়ির মেয়ের গোপন প্রেম, বিয়ে-সংসার

বিনোদন ডেস্ক

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। তার একমাত্র কন‌্যা কোয়েক মল্লিকও টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ। ব‌্যক্তিগত জীবনে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। তাদের সংসারে একটি পুত্রসন্তান রয়েছে। পারিবারিক আয়োজনে বিয়ে করলেও ভালোবেসে সংসার বাঁধার সিদ্ধান্ত নেন এই যুগল। তাদের প্রথম দেখা, গোপন প্রেম, রঞ্জিত মল্লিকের প্রতিক্রিয়া ও বিয়ে নিয়ে এই আয়োজন।

প্রথম দৃষ্টি বিনিময়
কাজের সূত্রে নিসপাল সিং রানের সঙ্গে প্রথম দেখা হয় কোয়েল মল্লিকের। এক সাক্ষাৎকারে কোয়েল মল্লিক জানান, ২০০৫ সালে নিসপাল সিং রানের সঙ্গে তার প্রথম দেখা হয়। মূলত ওই সময়ে একটি চলচ্চিত্রে কাজের প্রস্তাব দিয়েছিল নিসপাল। যদিও সর্বশেষ কাজটি করা হয়ে উঠেনি। কিন্তু দু’জনের মনে যে প্রেমের ছবি গেঁথে গিয়েছিল তা বলাই বাহুল‌্য!

কেন তারা প্রেমে পড়েন?
নিসপাল সিং রানের নম্র-ভদ্র স্বভাব মন কেড়েছিল কোয়েলের। অন্যদিকে কোয়েলের ঘরোয়া মেয়ের মতো আচরণে কাবু হন নিসপাল। তার ভাষায়—‘টলিউডের নামী অভিনেত্রী হয়েও, এতটুকু অহংকার না থাকা মল্লিক বাড়ির মেয়ের এই স্বভাবই আমাকে ঘায়েল করেছিল।’

প্রথম ডেটের অভিজ্ঞতা
কোয়েল মল্লিকের মতে, তাদের প্রথম ডেট হিসেবে রায়চক থেকে তার বাড়ি ফেরার ঘটনাই মনে পড়ে। সেদিন কাজের জন‌্য বাইরে গিয়েছিলেন কোয়েল। কাজ শেষ করতে রাত হয়ে যায়। পরে নিসপাল সিং তাকে নিজের গাড়িতে বাড়ি পৌঁছে দেন। এটি ছিল তাদের প্রথম ডেট!

কোয়েলের প্রথম প্রেমিক
কোয়েল মল্লিকের প্রথম প্রেমিক নিসপাল সিং রানে। এ কথা একাধিকবার জানিয়েছেন তিনি। আর তার প্রথম প্রেম রূপ নিয়েছে বিয়েতে। বলা যায়, প্রেম করে ব‌্যর্থতার স্বাদ পেতে হয়নি কোয়েল মল্লিককে।

কোয়েলের গোপন প্রেম
বিয়ের আগে প্রেমের ঘটনা লুকিয়ে রাখা যে একটা ‘শিল্প’, তা অনেকেই স্বীকার করেন! কোয়েল-নিসপালও দীর্ঘ সাত বছরে গোপনে প্রেম করেছেন। শুটিং সেটে দেখা হলেও তারা অল্প কথা-বার্তা বলে বিদায় নিতেন। ওই সময়ের আলাপচারিতাও পেশাগত বৃত্তের ভেতরে রাখতেন। ফলে কাকপক্ষীও টের পায়নি তাদের গোপন প্রেমের কথা।

মেয়ের প্রেম নিয়ে রঞ্জিত মল্লিকের প্রতিক্রিয়া
কলকাতার বিখ্যাত মল্লিক বাড়ির মেয়ের বিয়ের প্রশ্নে পরিবার কী বলেছিল? এ নিয়ে অনেকেরই কৌতূহল রয়েছে। বিশেষ করে বাবা রঞ্জিত মল্লিক মেয়ে কোয়েলের এই সম্পর্ক নিয়ে কী বলেছিলেন, তা এই প্রেম কাহিনিতে খুবই তাৎপর্যপূর্ণ। বিয়ের আগে এক সাক্ষাৎকারে কোয়েল জানান, একবার রাতে খাবার টেবিলে বসে আচমকাই রঞ্জিত মল্লিক বলেন, ‘রানে খুব ভালো ছেলে।’ ব্যাস! কোয়েলের বুঝতে অসুবিধা হয়নি যে, তার বাবা কী চাইছেন। পরে রঞ্জিত মল্লিক নিজেই নিসপালকে বিয়ের বিষয়ে প্রশ্ন করেন।

অতপর কোয়েলের বিয়ের বাদ‌্য বাজে
২০১৩ সালে ১ ফেব্রুয়ারি দীর্ঘ সাত বছরের প্রেম পরিণয় পায়। একদিকে বাঙালি মতে বিয়ে, অন্যদিকে পাঞ্জাবি রীতিতে কোয়েলকে বধূ করে বরণ করে রানের পরিবার। এরপর কোয়েল-রানের দাম্পত্য জীবনে পূর্ণতা দিয়ে ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান। আর তা নিয়েই কোয়েল-নিসপালের সুখী দাম্পত‌্য জীবন।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button