মুখে কুলুপ এঁটেছেন যশ-নুসরাত

বিনোদন ডেস্ক

গত ৩ দিনে সোশ‌্যাল মিডিয়ায় কোনো পোস্ট করেননি অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। তার দেখানো পথেই যেন হেঁটেছেন যশ দাশগুপ্তও। রাজনৈতিক মতাদর্শে ভিন্ন হলেও এই একটি বিষয়ে তাদের মধ‌্যে মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা।

বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে পরাজিত হয়েছেন যশ। আর এজন‌্য কি তার এই নীরবতা? অন‌্যদিকে তৃণমূল তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে। তবু কোনো উচ্ছ্বাস দেখাননি নুসরাত। আর তাতে কৌতূহল জেগেছে অনেকের মনে। প্রেমিকের পরাজয়ই কী ব‌্যথিত করেছে নুসরাতকে?

তবে এসব প্রশ্নের কোনো উত্তর মেলেনি যশ কিংবা নুসরাতের পক্ষ থেকে। তবে এই দুই তারকার ভক্তরা বিশেষ পরামর্শ দিয়ে লিখেছেন—‘জীবনে যা-ই ঘটুক না কেন এ রকমই হাসিখুশি থাকবেন যশ।’ পোস্টে বিশ্ব হাসি দিবসে পোস্ট করা যশের ৩টি ছবি ফের ভাগ করে নিয়েছেন তারা।

যশ-নুসরাত চুটিয়ে প্রেম করছেন এ খবর কারো অজানা নয়। তাদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া তাদের কিছু ছবিকে কেন্দ্র করে। নতুন বছর উপলক্ষে রাজস্থানে অবসর যাপনের জন্য গিয়েছিলেন তারা। যদিও এই প্রেমিক যুগল তাদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। নুসরাতের ভাষায়—‘যশ তার ভালো বন্ধু’।

ভালোবেসে নিখিল জৈনর সঙ্গে ঘর বেঁধেছেন নুসরাত জাহান। তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এ প্রসঙ্গে নিখিল জৈন ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন, ‘যে দিন বিবাহবিচ্ছেদ হবে, সে দিন আমি জানিয়ে দেব। এখনি সেই সময় আসেনি।’

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *