‘সুপারওম্যান’ সাজে সামাজিক মাধ্যমে শিল্পা

সব কিছু একঘেঁয়ে লাগছে জানিয়ে কয়েকদিন আগেই সামাজিক মাধ্যমে রীতিমতো ঘোষণা দিয়েছিলে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। অভিনেত্রী জানিয়েছিলেন আপাতত সরে যাচ্ছেন নেটমাধ্যম থেকে। কিন্তু সেই ‘বিরতি’ দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র চার দিন পরই সুপারওম্যান সেজে ইনস্টাগ্রামেই প্রত্যাবর্তন ঘটল শিল্পার।

সোমবার ‘সুপারওম্যান’ সাজে নিজের একটি ভিডিও পোস্ট করেছেন শিল্পা। বিবরণে নিজের সেই ‘অবতার’-এর পরিচয় দিয়েছেন ‘অবনী’ নামে। সঙ্গে আরও একটি ঘোষণা দিয়েছেন। তাতে লিখেছেন মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রকাশিত হবে তার নতুন ছবি ‘নিকম্মা’র প্রচার-ঝলক।

এই ছবির মধ্য দিয়েই ১৪ বছর পরে বড় পর্দায় ফিরছেন শিল্পা। তবে তবে টিভি রিয়েলিটি শো তে সবসময়ই সক্রিয় ছিলেন তিনি। সাবির খান পরিচালিত ‘নিকম্মা ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ জুন। শিল্পা ছাড়াও ছবিটিতে দুই মুখ্য চরিত্রে রয়েছেন অভিমন্যু এবং শার্লি শেটিয়া। এ ছবিতে ‘অবনী’নামে একেবারে অন্য ধরনের এক চরিত্রে দেখা যাবে ‘ধড়কন’-এর নায়িকাকে।

চার দিন আগে ‘বিরতি’দেওয়া ওই পোস্টে শিল্পা লিখেছিলেন, ‘খুব একঘেয়ে লাগছে সব কিছু। সবই যেন এক রকমের। তাই কয়েক দিনের জন্য নেটমাধ্যম থেকে দূরে সরছি। যত দিন পর্যন্ত নতুন কোনও অবতার না খুঁজে পাই।’

গত বছর স্বামী রাজ কুন্দ্রা মামলায় জড়িয়ে গ্রেপ্তার হওয়ার পর ঝড় গিয়েছিল শিল্পা ও তার পরিবারের উপর, তবে তা সামলে উঠেছেন তিনি

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button