সৈয়দ আশরাফুল ইসলামের কবরে শ্রদ্ধা নিবেদন স্থানীয় সরকার মন্ত্রীর

কাজী সামাদ ঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতিমন্ডলির সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর কবরে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

তিনি আজ চট্টগ্রাম থেকে সরকারি সফর শেষে ঢাকায় পৌঁছে বনানী কবরস্থানে প্রয়াত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদকের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং মোনাজাত করেন।

এসময় স্থানীয় সরকার মন্ত্রী বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম অত্যন্ত সৎ, আদর্শ ও নীতিবান রাজনীতিবিদ ছিলেন। সকল লোভ লালসার ঊর্ধ্বে উঠে তিনি নীতি-নৈতিকতার সাথে মানুষের কল্যাণে কাজ করে গেছেন সারা জীবন।

নিজের উপর অর্পিত রাষ্ট্রীয় দায়িত্ব পালনে সাবেক এই মন্ত্রী কখনো অবহেলা করেনি উল্লেখ করে মোঃ তাজুল ইসলাম জানান, সৈয়দ আশরাফুল ইসলাম দেশের সকল রাজনীতিবিদদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। ‌

আওয়ামী লীগের সফল সাবেক সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন এবং বিশ্বস্ত সহকর্মী ছিলেন বলেও উল্লেখ করেন স্থানীয় সরকার মন্ত্রী।

সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বাদ মাগরিব মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button