হানিফ সংকেতের সুরে গাইলেন এই নন্দিত শিল্পীরা

ইত্যাদি’তে প্রচার হওয়া গান মানেই মানসম্মত নতুন কিছু। এবারের ঈদেও তেমন বেশ কিছু চমক থাকছে হানিফ সংকেতের আয়োজনে। তেমনই একটি দেশাত্মবোধক গানের চমক থাকছে ঈদ ‘ইত্যাদি’তে।

যেখানে পাঁচ তারকা শিল্পীর কণ্ঠে মঞ্চে পারফর্ম করেছেন শতাধিক নৃত্যশিল্পী। ‘ইত্যাদি’র মঞ্চ যেন হয়ে উঠলো একখণ্ড বাংলাদেশ।

গানটিতে একসঙ্গে কণ্ঠ দিয়েছেন বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন, শুভ্রদেব, রবি চৌধুরী, এস আই টুটুল ও বাপ্পা মজুমদার। ঈদের শত শত টিভি অনুষ্ঠানের ভিড়ে অনেক শিল্পীকেই অনেকবার দেখা যাবে, কিন্তু এই ৫ জন গুণী শিল্পীকে একসঙ্গে এই ঈদে একমাত্র ইত্যাদিতেই দেখা যাবে। জানালেন অনুষ্ঠান নির্মাতা হানিফ সংকেত।

তিনি জানান, শিল্পীরা অত্যন্ত আন্তরিকতার সাথে গানটির ধারণ কাজে সহযোগিতা করেছেন। মিরপুর ইনডোর স্টেডিয়ামে কয়েক হাজার দর্শকের স্বতঃস্ফূর্ত করতালির মধ্য দিয়ে গানটি ধারণ করা হয় সম্প্রতি।

গানটি লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত এবং সংগীত পরিচালনা করেছেন মেহেদী। গানটির চিত্রায়নে শিল্পীদের সঙ্গে অংশ নিয়েছে ট্রমা ইনস্টিটিউটস-এর শতাধিক শিক্ষার্থী।

হানিফ সংকেতের সুরে গাইলেন এই নন্দিত শিল্পীরা
যথারীতি ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ঈদের বিশেষ এই পর্বটি প্রচার হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর, বিটিভিতে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button