১৫০ কোটিতে বিক্রি হলো অক্ষয়ের সিনেমা

অনলাইন ডেস্ক

একমাস আগেও করোনা পরিস্থিতি ভালো থাকায় সিনেমা হল খুলে দেওয়ার প্রস্তুতি চলছিল। তখনই সিনেমা মুক্তির বেশ তোড়জোর শুরু হয়। সিনেমা হলের পাশাপাশি অনেকে অনলাইনের প্ল্যাটফর্মগুলোতেও ছবি মুক্তি দিতে বেশ আশাবাদী হয়ে ওঠেন। আসন্ন ঈদ উৎসবকে কেন্দ্র করে মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’।

এ ছবির মতোই বেশ মোটা অঙ্কের বিনিময়ে অক্ষয় কুমারের ‘বেল বোটম’ সিনেমাটিও মুক্তি দেওয়া হচ্ছে ওটিটি প্লাটফর্মে।

সম্প্রতি পিংকভিলা তাদের প্রতিবেদনে প্রকাশ করেছে, অক্ষয়ের ‘বেল বোটম’ সিনেমাটি আসন্ন ২৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা ছিল। তবে ভারতের করোনা পরিস্থিতি ধীরে ধীরে আরো খারাপের দিকে যাওয়ায় অনেকেই মনে করছেন চলতি বছরের জুন কিংবা জুলাইয়ের আগে হল খুলে দেওয়ার কোনো সম্ভাবনা নেই। আর তাই ‘বেল বোটম’ টিম চিন্তা করছে সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি দেওয়ার।

এর মধ্যেই ডিজিটাল প্রিমিয়ারের জন্য ডিজনি+হটস্টারের সঙ্গে কথা হয়েছে ছবির সংশ্লিষ্টদের। প্রতিবেদনটিতে আরো জানানো হয়েছে, শুরুতে সিনেমাটি নিয়ে অ্যামাজন প্রাইমের সঙ্গে কথা বলা হয়। সিনেমাটির জন্য অ্যামাজন ১২০ কোটি রুপি দিতে চাইলে এর থেকে আরো বেশি অর্থ দাবি করে টিম ‘বেল বোটম’।

তবে ডিজনির সঙ্গে ১৫০ কোটি রুপির চুক্তি হয়েছে। তাই বিশ্বজোড়া সিনেমা পরিবেশনে তুমুল জনপ্রিয় এই প্রতিষ্ঠান থেকেই দেখা যাবে অক্ষয়ের ‘বেল বোটম’। এ ছবিতে আরো দেখা মিলবে লারা দত্ত, হিমা কোরেশি, বানী কাপুর প্রমুখকে।

kalerkantho

Pin It

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *