৬ অতিরিক্ত সচিবসহ ৭ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক,

৬ অতিরিক্ত সচিবসহ ৭ কর্মকর্তাকে বদলি ও পদোন্নতি দেয়া হয়েছে। রবিবার বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার উপসচিব আব্দুল লতিফ স্বাক্ষরিত আলাদা চারটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, অবসরে যাওয়ার সুবিধার জন্য বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান সনৎ কুমার সাহাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের (গ্রেড-১) বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সারওয়ার মাহমুদককে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

এছাড়া কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আরিফুর রহমান অপুকে বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মোহাম্মদ মোমিনুর রহমানকে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এর সদস্য মো. আব্দুল আউয়াল হাওলাদারকে ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের সদস্য হিসেবে বদলির সুপারিশপ্রাপ্ত মো. রুহুল আমিন তালুকদারকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

একই আদেশে গত মার্চ মাসে সুরক্ষা বিভাগের অতিরিক্ত সচিব সৈয়দ বেলাল হোসেনকে বন্যা আশ্রয়ণকেন্দ্র নির্মাণ প্রকল্পের পরিচালক হিসেবে বদলির যে সুপারিশ করা হয়েছিল সেটি বাতিল করা হয়েছে।

এই রকম আরো কিছু খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button